মোট দেখেছে : 254
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

লোহাগাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-মেয়ের মর্মান্তিক মৃত্যু

                                                                                                                            ছবি: সংগৃহীত

সৃষ্টি ডেস্ক: চট্টগ্রামের লোহাগাড়ায়  ডোবা থেকে শাক তুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-মেয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা হলেন রাশেদা বেগম (৩৭) ও তার মেয়ে ময়না বেগম (১৫)। 

পুলিশ ও এলাকাবাসী জানান, কক্সবাজারের পেকুয়ার বাদশা মিয়া স্ত্রী-সন্তানদের নিয়ে লোহাগাড়ায় ভাড়াবাসায় থাকেন। গতকাল সোমবার বিকালে কিশোরী মেয়ে ময়না বেগম কলমি ও কচু শাক তোলার জন্য আধুনগরে অবস্থিত এনআরবি গ্লোবাল ব্যাংকের পেছনের ডোবায় নামেন। সেখানে বৈদ্যুতিক তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ময়না মারা যায়।

এদিকে মেয়ে ময়না বিকালে বের হয়ে সারা রাতেও বাসায় না ফেরায় আজ সকালে তাকে খুঁজতে বের হয় তার মা রাশেদা বেগম।  স্থানীয় লোকজন ময়নাকে ডোবায় শাক তুলতে দেখার বিষয়টি জানান। পরে মেয়েকে খুঁজতে রাশেদাও ডোবায় নামলে তিনিও বিদ্যুতের তারে জড়িয়ে ঘটনাস্থলে মারা যান।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যাওয়া মা-মেয়ের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের পরিবারের লোকজন থানায় আসার পর লাশের বিষয়ে সিদ্ধান্ত হবে।  লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক‌্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

আরো দেখুন

আরও সংবাদ