1. info@www.sristytv.com : NEWS TV : NEWS TV
  2. info@www.sristytv.com : Sristy TV :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:০৩ অপরাহ্ন

সিএমপি-বিদ্যানন্দ, এক টাকায় ঈদ আনন্দ সবার জন্য ঈদ উৎসব

প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৫৩ বার পড়া হয়েছে

শ্রেণিগত ভেদাভেদ ভুলে এই তল্লাটে আজ মেলা বসেছে। অস্থায়ী স্টলগুলো সেজেছে চাল-ডাল, তেল-নুনের মতো নিত্যপণ্যের সমাহারে। আরো রয়েছে বাহারি রঙিন শাড়ি, জামা, লুঙি আর ঈদ পরিচ্ছদ। চাইলেই টোকেন মূল্যে টুক করে নেওয়া যায় প্রয়োজনীয় সদাই। বৃদ্ধ-যুবা-শিশু, এমনকি বাদ যায়নি তৃতীয় লিঙ্গের গরিব-দু:খীরাও! আজ তাদের সকলের ঈদ উৎসব, ইচ্ছে-পূরণের উৎসব, খুশির উৎসব। কারণ আজ মান্যবর পুলিশ কমিশনার মহোদয় তাদের ব্যাগে তুলে দিচ্ছেন চাল-তেল-নুন, শিশুদের হাতে নতুন জামা দিয়ে শুভ কামনা জানাচ্ছেন প্রাণভরে, বাদ যাচ্ছে না প্রৌঢ়া আসমা বেগমরাও।

আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে সমাজের ছিন্নমূল মানুষের ঈদ আনন্দকে বাড়িয়ে দিতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে আজ ০৫ মার্চ, ২০২৪ শুক্রবার নগরীর সদরঘাট রোড, আরএসএল টার্ফ, চট্টগ্রামে আয়োজিত ব্যতিক্রমী এই কার্যক্রমের উদ্‌বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার (অ্যাডিশনাল আইজিপি) জনাব কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়।

এসময় সেখানে উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মো. আব্দুল ওয়ারীশ, পিপিএম-সেবা (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত); উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম-বার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মহোদয়সহ সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© 2024 - sristy tv. All Rights Reserved.