1. info@www.sristytv.com : NEWS TV : NEWS TV
  2. info@www.sristytv.com : Sristy TV :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন

সাতকানিয়ায় মাদ্রাসা থেকে ছাত্রীর লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক:
  • প্রকাশিত: বুধবার, ১ মে, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

চট্টগ্রামের সাতকানিয়ায় আল-কোরআন তাহফিজুল মডেল মাদ্রাসা থেকে আরছা আক্তার (১১) নামে এক ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩০ এপ্রিল) রাতে উপজেলার কাঞ্চনা ইউনিয়নের ফুলতলা এলাকার ওই মাদ্রাসা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত আরছা আক্তার উপজেলার চরতী ইউনিয়নের দক্ষিণ চরতীর আলীচানপাড়ার জিয়াউল হোসেনের মেয়ে এবং আল কোরআন তাহফিজুল মডেল মাদ্রাসার মহিলা শাখার হেফজ বিভাগের ছাত্রী।

জানা গেছে, ঘটনার দিন পাশের এক চাচির বাড়িতে বেড়াতে গিয়ে সন্ধ্যায় মাদ্রাসায় ফিরে। পরে রাত আনুমানিক ১০টায় বাথরুমে প্রবেশ করলে দীর্ঘক্ষণ পরও বাইরে না আসায় মাদ্রাসার ছাত্র শাখা থেকে শিক্ষকরা এসে বাথরুমের দরজা ভেঙে শিক্ষার্থীর ঝুলন্ত দেহ দেখতে পান। পরে তাকে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মাদ্রাসার শিক্ষক রাকিব জানান, মেয়েটি নতুন ভর্তি হয়েছে। সারাদিন চাচার বাড়িতে বেড়াতে গেছিল সেখান থেকে সন্ধ্যায় ফিরে। রাতে বাথরুমে ঢুকে বের না হলে হুজুরদের জানানো হয়। তখন হুজুররা গিয়ে দরজা ভেঙে মেয়েটির গামচা পেঁচানো ঝুলন্ত লাশ দেখতে পেয়ে সাথে সাথে সাতকানিয়া হাসপাতালে নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. এআর রায়হান সিদ্দিকী জানান, মেয়েটির গলায় আর কপালে দাগ ছিল। মৃত্যুর সঠিক কারণ ময়নাতদন্ত শেষে জানা যাবে।

সাতকানিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতাউল হক চৌধুরী বলেন, মাদ্রাসাশিক্ষার্থীর মৃত্যুর সংবাদ হাসপাতাল থেকে পেলে আমরা হাসপাতাল এবং ঘটনাস্থলে যায়। বিষয়টি আমাদের কাছে সন্দেহজনক মনে হওয়ায় নিহতের লাশ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© 2024 - sristy tv. All Rights Reserved.