1. info@www.sristytv.com : NEWS TV : NEWS TV
  2. info@www.sristytv.com : Sristy TV :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন

শিশুশ্রম নিরসনে ইন্টার এজেন্সি গ্রুপের সভা অনুষ্ঠিত

প্রতিনিধি
  • প্রকাশিত: রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ১৬৯ বার পড়া হয়েছে

শিশুশ্রম নিরসনে ইন্টার এজেন্সি গ্রুপের সভা আজ (রবিবার) সকালে খুলনার বয়রাস্থ নবযাত্রার সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়। ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ’র জীবনের জন্য প্রকল্প ও শিশুশ্রম প্রতিরোধ ইন্টার এজেন্সি গ্রুপ এ সভার আয়োজন করে।
সভায় বক্তারা বলেন, সরকার ২০২১ সালের মধ্যে ৩৮টি ঝুঁকিপূর্ণ খাতকে শিশুশ্রম মুক্ত ও ২০২৫ সালের মধ্যে দেশ হতে সকল প্রকার শিশুশ্রম বিলোপ করতে চায়। শিশুশ্রম নিরসনের লক্ষ্যকে বাস্তবায়ন করতে সরকারি উদ্যোগের সাথে বেসরকারি উন্নয়ন সংস্থাগুলোকে সমন্বয় করে কাজ করার আহ্বান জানানো হয়।
সভায় বাংলাদেশ বেতার খুলনার আঞ্চলিক পরিচালক মোঃ বশির উদ্দিন, খুলনা আঞ্চলিক তথ্য অফিসের উপপ্রধান তথ্য অফিসার ম. জাভেদ ইকবাল, খুলনা মেট্রোপলিটন পুলিশের এডিসি (দক্ষিণ) সোনালী সেন, খুলনা সড়ক ও জনপথ অধিদপ্তরের ভূমি ও আইন বিষয়ক কর্মকর্তা অনিন্দিতা রায়, খুলনা কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন দপ্তরের উপমহাপরিদর্শক মোঃ আরিফুল ইসলাম, খুলনা সিটি কর্পোরেশনের কাউন্সিলর আমেনা হালিম বেবি, জীবনের জন্য প্রকল্পের প্রোজেক্ট ম্যানেজার মো. মাসুদুর রহমান, অ্যাডভোকেসি এন্ড ট্রেনিং অফিসার অনিন্দিতা বিশ^াসসহ সরকারি কর্মকর্তা ও এনজিও প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© 2024 - sristy tv. All Rights Reserved.