1. info@www.sristytv.com : NEWS TV : NEWS TV
  2. info@www.sristytv.com : Sristy TV :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন

মোংলায় মৎস্য ঘেরে কীটনাশক দিয়ে অংশিদারকে ফাঁসানোর চেষ্টা

মোঃ সোহেল মোংলা প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ২৩৩ বার পড়া হয়েছে

অংশিদারকে ফাঁসাতে মোংলার একটি মৎস্য ঘেরে কীটনাশক দেয়ার অভিযোগ উঠেছে অপর শরিক ও তার সহযোগীর বিরুদ্ধে। অংশিদার ভিত্তিতে লিজ নেয়া মৎস্য ঘেরটি নিজ কবজায় নিতে শরিক কাওছার হাওলাদারকে মারধরসহ প্রাণ নাশের হুমকির অভিযোগ উঠেছে। এ ঘটনায় সুন্দরবন ইউনিয়নের বাসিন্দা মোঃ ফারুক হাওলাদার ও তার সহযোগী মারুফ বাবুর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দাখিল করেছে কাওছার।
মোংলা থানায় লিখিত অভিযোগ ও মৎস্য ঘেরের চুক্তিতে জানা যায়, মোংলা উপজেলার সুন্দরবন ইউনিয়নের ৪ নং ওয়ার্ড়ের কাটাখালী এলাকায় ২৮ বিঘার একটি মৎস্য ঘের তিল লাখ পঞ্চাশ হাজার টাকায় ২০২০ সালের ১ জানুয়ারী ভূমি মালিক নুর মোহাম্মদের কাছ থেকে এক বছরের জন্য লিখিত চুক্তি মোতাবেক অংশিদার ভিত্তিতে লিজ (বন্ধক) নেন কাওছার হাওলারদার ও ফারুক হাওলাদার। মেয়াদ শেষের আগে ওই মৎস্য ঘের থেকে কাওছার হাওলাদারকে শরিয়ে দিতে নানা ষড়যন্ত্র শুরু করে অংশিদার ফারুক হাওলাদার। গেল ২৭ ডিসেম্বর রাতের অন্ধকারে ওই মৎস্য ঘেরে বিষ দেয় এবং কাওছার হাওলাদারকে মারধর করে ফারুক ও তার সহযোগী মারুফ বাবু। এ ঘটনায় ফারুক হাওলাদার ও তার সহযোগী মারুফ বাবুকেক আসামী করে মোংলা থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছে কাওছার হাওলাদার।
এ বিষয়ে জানতে অভিযুক্ত মারুফ হাওলাদারের মুঠো ফোন ০১৯১২১৩৪১১১ নম্বরে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।
এদিকে লিখিত অভিযোগের তদন্তকারী কর্মকর্তা মোংলা থানার এএসআই আবুল হোসেন বলেন, একটি লিখিত অভিযোগ তিনি পেয়েছেন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© 2024 - sristy tv. All Rights Reserved.