1. info@www.sristytv.com : NEWS TV : NEWS TV
  2. info@www.sristytv.com : Sristy TV :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন

মহান মে দিবস উপলক্ষে বঙ্গবন্ধু সৈনিক লীগ চট্টগ্রাম মহানগর কমিটির উদ্যোগে পথসভা অনুষ্ঠিত।

রতন বড়ুয়া
  • প্রকাশিত: বুধবার, ১ মে, ২০২৪
  • ৫৭ বার পড়া হয়েছে

মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু সৈনিক লীগ, চট্টগ্রাম মহানগর কমিটির উদ্যোগে নগরীর লালখান বাজার মোড়ে এক পথসভা রেলি অনুষ্ঠিত হয়।

পথসভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু সৈনিক লীগ, চট্টগ্রাম মহানগর কমিটির সভাপতি সাবেক ছাত্রনেতা মোঃ সেলিম হোসেন চৌধুরী,প্রধান বক্তা ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ মামুনুর রশীদ রুবেল, আরো বক্তব্য রাখেন যুগ্ম সম্পাদক অসিম বড়ুয়া,দপ্তর সম্পাদক জাহিদ হাসান, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মহিউদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম,সহ অর্থ সম্পাদক মোঃ আলাউদ্দিন,সাংস্কৃতিক সম্পাদক ইসমাইল হোসেন আহাদ,শ্রম বিষয়ক সম্পাদক ইউসুফ মোল্লা,কার্যনিবার্হী সদস্য মোঃ জসিম,মোঃ ইউসুফ,ওসমান গনি ভান্ডারী,মোঃ আবু প্রমুখ।
সভায় সাধারণ সম্পাদক মোঃ মামুনুর রশীদ রুবেল বলেন শ্রমিক জনতার ঐক্যবদ্ধতার মাধ্যমে বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিনত হবে,গনতন্ত্রের মানসকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শ্রমিক বান্ধব একজন মানবিক জননেত্রী,তিনি সব সময় শ্রমিকদের পাশে ছিলেন এবং আছেন। বর্তমানে শ্রমিকদের বেতনভাতা বৃদ্ধি সহ বিভিন্ন সুযোগ সুবিধা দিয়েছেন।
সভাপতি মোঃ সেলিম হোসেন চৌধুরী বলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাংগালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সব সময় শ্রমিকদের কথা চিন্তা করতেন,তিনি আজীবন সংগ্রাম করে গিয়েছেন সাধারণ মানুষ ও সাধারণ শ্রমিকদের ভাগ্য পরিবর্তন করার জন্য। চট্টগ্রামে আন্দোলন সংগ্রাম করেছেন শ্রমিকবান্ধক জননেতা প্রয়াত আলহাজ্ব এবি এম মহিউদ্দিন চৌধুরী, আজ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শ্রমিকদের পাশে আছেন এবং আগামীর ২০৪১ সালে যে উন্নত বাংলাদেশ গড়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তার অংশিধার হবেন শ্রমিক জনতা।
শ্রমিকদের যেকোন দাবী দাওয়া আদায়ে বঙ্গবন্ধু সৈনিক লীগ, চট্টগ্রাম মহানগর কমিটি সব সময় শ্রমিকদের পাশে আছেন এবং আগামীতে থাকবেন বলে আশা প্রত্যাশা ব্যাক্ত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© 2024 - sristy tv. All Rights Reserved.