1. info@www.sristytv.com : NEWS TV : NEWS TV
  2. info@www.sristytv.com : Sristy TV :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন

চট্টগ্রামে ছিনতাই চক্রের মূলহোতাসহ আটক ৪

মোঃ রেজাউল করিম
  • প্রকাশিত: মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ৯৪ বার পড়া হয়েছে

চট্টগ্রাম নগরীর আকবারশাহ থানাধীন শাপলা আবাসিক এলাকায় ভাড়ার কথা বলে ডেকে নিয়ে পিকআপ চালকের নগদ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৪(চার) ছিনতাইকারী গ্রেফতার করেছে আকবরশাহ থানা পুলিশ।

জানা যায়, ঈসা মোল্লা (৪৭) পেশায় একজন পিকআপ গাড়ির চালক। তার নিজস্ব একটি পিকআপ রয়েছে। ৩১ মার্চ রোববার রাত ৮টায় সাদ্দাম হোসেন শাহাদাত নামে এক ব্যক্তি পরিচয়ে ঈসা মোল্লাকে ফোন করে জানায়, তাদের ভাড়ায় গাড়ি লাগবে। ঈসা মোল্লা তাদের দেওয়া ঠিকানায় যায়। সেখানে থাকা ৬ ব্যক্তি তাকে গাড়ি থেকে নামিয়ে নির্জন একটি কলা বাগানে নিয়ে যায়। তাকে ইলেকট্রিক শক দিয়ে তার কাছে থাকা সব কিছু নিয়ে যায়।

ঘটনার পর ঈসা মোল্লা আকবরশাহ থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে এইচ এম ওয়াহিদুল্লাহ, এএসআই মো. এনামুল হক, এএসআই লাল মিয়ার নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে ছিনতাই করা নগদ টাকা ও ছিনতাইকাজে ব্যবহৃত ইলেকট্রিক শক মেশিনসহ ৪ ছিনতাইকারিকে গ্রেফতার করে।অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর ২ ছিনতাইকারি পালিয়ে যায়।

গ্রেফতার আসামিরা হলো- রাকিব হোসেন(২১), সাকিব হোসেন (২১), সাদ্দাম হোসেন প্র. শাহাদাত (২১) ও মো. করিম প্র. অভি (২২)।

আকবরশাহ্ থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি গোলাম রব্বানী বলেন, ছিনতাই চক্রের মূল হোতা সহ চারজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে এবং কোর্টে প্রেরন করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© 2024 - sristy tv. All Rights Reserved.