1. info@www.sristytv.com : NEWS TV : NEWS TV
  2. info@www.sristytv.com : Sristy TV :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, লোকোমাস্টারসহ আহত ৪

মুহাম্মদ আতিকুর রহমান, গাজীপুর জেলা প্রতিনিধি :
  • প্রকাশিত: শনিবার, ৪ মে, ২০২৪
  • ২১ বার পড়া হয়েছে

গাজীপুরের জয়দেবপুর জংশন আউটার সিগনাল (কাজীবাড়ী) এলাকায় যাত্রীবাহী ও তেলবাহী ট্রেনের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে লোকোমাস্টার (ট্রেন চালক) সহ অন্তত ৪ জন আহত হয়েছে।
শুক্রবার (৩ মে) সকাল পৌনে ১১টায় ঢাকা-টাঙ্গাইল লাইনে ঢাকাগামী টাঙ্গাইল কমিউটার ও তেলবাহী ট্রেনের মুখোমুখি সংঘর্ষ হয়।
জয়দেবপুর রেলওয়ে স্টেশন মাস্টার হানিফ মিয়া জানান, জয়দেবপুরের আউটার সিগনাল (কাজীবাড়ী) এলাকায় ঢাকা-টাঙ্গাইল লাইনে ঢাকাগামী টাঙ্গাইল কমিউটার ও তেলবাহী ট্রেনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহী ট্রেনের ৫টি বগি লাইনচ্যুত হয়েছে। টাঙ্গাইল কমিউটার ট্রেনে তেমন যাত্রী ছিল না। ট্রেনটি ঢাকার দিকে ওয়াশ পিটে যাচ্ছিল। সে সময় একই লাইনে দাঁড়িয়ে থাকা তেলবাহী ট্রেনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে টাঙ্গাইল কমিউটারের লোকোমাস্টার গুরুতর আহত হন। তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এই কারণে ঢাকার সঙ্গে উত্তর-পশ্চিম রুটের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।
প্রত্যক্ষদর্শীরা জানান, টাঙ্গাইল কমিউটার ট্রেনটি উত্তরবঙ্গ থেকে ছেড়ে এসে গাজীপুর হয়ে ঢাকার দিকে যাচ্ছিল। ট্রেনটি জয়দেবপুর স্টেশনের আউটার সিগনালে পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা তেলবাহী ট্রেনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে টাঙ্গাইল কমিউটারের কয়েকটি বগি দুমড়েমুচড়ে যায়। তবে টাঙ্গাইল কমিউটারে খুব বেশি যাত্রী ছিল না।

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা যায়, ট্রেন দুর্ঘটনায় আহত তিন জনকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।
করা হয়েছে তদন্ত কমিটি : এই ঘটনার পর গাজীপুরের জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, এই ঘটনায় আহত চারজনকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। কেন এই ঘটনা ঘটেছে তা জানার চেষ্টা করা হচ্ছে। এই জন্য ৩ সদস্যের একটি তদন্ত কমিটির গঠন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© 2024 - sristy tv. All Rights Reserved.