1. info@www.sristytv.com : NEWS TV : NEWS TV
  2. info@www.sristytv.com : Sristy TV :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন

গাইবান্ধা জেলা সমিতি, চট্টগ্রাম’র উদ্যোগে মহান মে দিবস-২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৩০ বার পড়া হয়েছে

গাইবান্ধা জেলা সমিতি, চট্টগ্রাম’র উদ্যোগে মহান মে দিবস-২০২৪ উপলক্ষে আলোচনা সভা ০১ মে ২০২৪ বুধবার সন্ধ্যা-৭:০০টায় দেওয়ান হাট সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সমিতির সভাপতি প্রকৌশলী মো: মিজানুর রহমান সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রোটারিয়ান মো: শাহীন আলম সরকারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ফ্যাকাল্টি অব সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং এর ডিন, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. প্রকৌ. মফজল আহমদ।

সভায় প্রধান অতিথি বলেন-বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ বির্নিমান এবং মাননীয় প্রধান মন্ত্রীর ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে দেশে সকল মানুষকে মানব সম্পদে রুপান্তর করতে হবে। প্রতিটি কর্মজীবি মানুষকে তাদের যথাযোগ্য মর্যাদা, নিরাপদ কর্ম পরিবেশ সৃষ্টি ও সকল সুযোগ সুবিধা নিশ্চিত করা প্রয়োজন। তিনি সকল কর্মজীবিদের পরিবার নিয়ে চলারমত যথাযোগ্য পারিশ্রমিক ও নিরাপত্তা প্রদানের জন্য শিল্পপতি সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান।
এতে বক্তব্য প্রদান করেন, সিঃ যুগ্ন সাঃ সম্পাদক জনাব মোঃ আবু বক্কর সিদ্দিক, আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক জনাব জামিল আহমেদ, যুগ্ন সাঃ সম্পাদক, জনাব মোঃ মোতালেব প্রামানিক, আইন বিষয়ক সম্পাদক এড. মো: রেজাউল করিম মন্ডল, অর্থ সম্পাদক জনাব মো: দুলাল মিয়া, সাংগঠনিক সম্পাদক জনাব রাসেল রানা, জনাব নুর নবী, জনাব মো: আনোয়ার হোসেন, জনাব মো: শাহ আলম, জনাব মো: শফিকুল ইসলাম, চট্টগ্রামস্থ গাইবান্ধাবাসী ও অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© 2024 - sristy tv. All Rights Reserved.